নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকের উপর হামলা

হাটহাজারীতে পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকের উপর হামলা

 

আবদুল আউয়াল রোকনঃ

হাটহাজারীতে পাহাড় কাটার ছবি তুলতে গিয়ে হামলার শিকার হন  চট্টগ্রামের একটি আঞ্চলিক পত্রিকার কর্মরত ফটোসাংবাদিক মো. জাহাঙ্গীর আলম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

শনিবার (১৪ মে) হাটহাজারী থানাধীন দক্ষিণ পাহাড়তলীতে হামলার শিকার হয়েছেন। এ বিষয়ে তিনি হাটহাজারী থানায় লিখিত অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

 

 

জাহাঙ্গীর আলম বলেন, হাটহাজারীতে পাহাড়ি ভূমির মাটি কেটে বিক্রি করছে পরিবেশ ধ্বংসকারী ভূমিদস্যু ও মাদক কারবারিরা।পাহাড় কাটার ছবি তুলতে গিয়ে হামলার শিকার হন তিনি। হামলাকারীরা তার ঘরে এসেও হামলা করেছেন বলেও অভিযোগ করেন তিনি।বিজ্ঞাপন

এতে তিনি ভয়ানক হুমকির মুখে রয়েছেন। হামলার শিকার হয় থানায় অভিযোগ করার ফলে হামলাকারীরা আরো বড় ধরনের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা করছেন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই ফটোসাংবাদিক হামলার শিকার হওয়ার খবর ছড়িয়ে পড়লে এক প্রতিবাদের ঝড় ওঠে। দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন চট্টগ্রামের কর্মরত বিভিন্ন সাংবাদিক ও সাংবাদিকদের সংগঠন।

বিজ্ঞাপন

 

 

 

এ ব্যাপারে হাটহাজারী থানার অফিসার ইনচার্জ বলেন, আইনানুগভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com